আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আজকের রাশিফল

আজকের রাশিফল

আজকের রাশিফলআজকের রাশিফলসংবাদচর্চা ডেস্ক: আজকের রাশিফল

আজ (শনিবার) ০৩ মার্চ’২০১৮

মেষ রাশি ২১ মার্চ-২০ এপ্রিল
শরীর খুব একটা ভালো যাবে না। আজ কোন ধরনের আঘাত পেতে পারেন। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকুন। কোন আইনগত ব্যাপারে চিন্তিত হতে পারেন। অন্যের ঝামেলায় না জড়ালেই ভালো করবেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃষ রাশি ২১ এপ্রিল-২০ মে
বাড়িতে কারো শারীরিক সমস্যা দেখা দিতে পারে। মন দুশ্চিন্তাগ্রস্ত থাকবে। ব্যয়বৃদ্ধির আশংকা আছে। সৃজনশীল কাজে অগ্রগতি হতে পারে। সম্মান ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। আর্থিক দিক ভালো যাবে।

মিথুন রাশি ২১ মে-২০ জুন
কর্ম পরিবেশ অনুকূল থাকবে। আজ কোন সাফল্য আসতে পারে। শরীর মোটামুটি ভালো যাবে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। আজ কোন বিলাস দ্রব্য কেনাকাটা হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে।

কর্কট রাশি ২১ জুন-২০ জুলাই
দৈনন্দিন কাজকর্মে অগ্রগতি হতে পারে। আর্থিক দিক কিছুটা ভালো যাবে বলে আশা যায়। আজ ভালো কোনো সংবাদ পেতে পারেন। কোন বন্ধুর দ্বারা উপকৃত হবার সম্ভাবনা আছে। নিজের কোন ভুলের জন্য অনুতপ্ত হতে পারেন। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

সিংহ রাশি ২১ জুলাই-২১ আগস্ট
পারিবারিক পরিবেশ খুব একটা অনুকূল থাকবে না। দুশ্চিন্তা অব্যাহত থাকবে। ব্যবসায়িক দিক ভালো যাবে। বেসরকারি চাকরিদের আজ কোন সমস্যা দেখা দিতে পারে। হঠাৎ অসুস্থবোঁধ করতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

কন্যা রাশি ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর
ঠিকাদারদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। নতুন কোন কাজের সুযোগ সৃষ্টি হতে পারে। সরকারি চাকুরেদের জন্য দিনটি শুভ। কর্ম পরিবেশ অনুকূল থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে পদোন্নতির যোগ আছে। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে।

তুলা রাশি ২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর
সন্তানের কোন ব্যাপারে বিচলিত হতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। হঠাৎ অসুস্থবোঁধ করতে পারেন। অসৎসঙ্গ পরিত্যাগ করার চেষ্টা করুন। কোন ধরনের মিথ্যা বদনামের সম্মুখীন হতে পারেন। সন্তানের কোন ব্যাপারে চিন্তিত হতে পারেন।

বৃশ্চিক রাশি ২৩ অক্টোবর-২১ নভেম্বর
পরিশ্রম বৃদ্ধি পেতে পারে। পারিবারিক কোন ব্যাপারে মন দুশ্চিন্তাগ্রস্ত থাকতে পারে। ব্যবসায়িক ভালো যাবে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ নয়। রোমান্টিক বিষয়াদিতে সতর্ক থাকার চেষ্টা করুন।

ধনু রাশি ২২ নভেম্বর-২০ ডিসেম্বর
ব্যবসায়িক দিক ভালো যাবে। ধীরে ধীরে অগ্রগতি আশা করা যায়। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। চিকিৎসক ও আইনজীবীদের জন্য দিনটি শুভ। পেশাগত সাফল্য ও সুনাম বৃদ্ধির সম্ভাবনা আছে। মানসিক অস্থিরতা কাটিয়ে উঠার চেষ্টা করুন।

মকর রাশি ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি
আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। হঠাৎ কোন ধরনের অসুবিধার সৃষ্টি হতে পারে। দেহে মনে ক্লান্তি বোঁধ করবেন। মাথা ঠান্ডা রেখে কাজ করার চেষ্টা করুন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। প্রবাসী আপনজনের সংবাদ পেতে পারেন।

কুম্ভ রাশি ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি
কাজের চাপ বৃদ্ধি পাবে। কিন্তু আশানুরূপ অর্থ নাও আসতে পারে। কোন কারণে মন হতাশাগ্রস্ত থাকবে। অযথা কারো সাথে রাগারাগি করা ঠিক হবে না। অন্যথায় পরে অনুতপ্ত হতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে।

মীন রাশি ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ
সরকারি চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কর্মস্থলে দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সম্পত্তি সংক্রান্ত কোন সমস্যা দেখা দিতে পারে। বুদ্ধি দিয়ে মোকাবিলার চেষ্টা করুন। আজ কোন বন্ধুর সহযাগিতা পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে।

স্পন্সরেড আর্টিকেলঃ